ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

রফিকুল ইসলাম স্ট্যান্ডার্ড ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ৫ নভেম্বর ২০২০

মোহাম্মদ রফিকুল ইসলাম গত ৩ নভেম্বর ২০২০ স্ট্যান্ডার্ড ব্যাংকের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার হিসেবে যোগদান করেছেন। সুদীর্ঘ ২৩ বছরের কর্মময় জীবনের ২১ বছরই তিনি সিটি ব্যাংক এন.এ., স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ঢাকা ব্যাংকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে কাজ করেছেন। 

তিনি ১৯৯৭ সালে ঢাকা ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে তিনি সিটি ব্যাংক এন.এ. তে রেসিডেন্ট ভাইস প্রেসিডেন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকে রিলেসনশিপ ম্যানেজমেন্টের পরিচালক পদে দায়িত্ব পালন করেছেন। রফিক স্ট্যান্ডার্ড ব্যাংকে যোগদানের পূর্বে বিডি ফিন্যান্স লিমিটেডে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

রফিকুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রি অর্জন করেন এবং তিনি দেশে ও বিদেশে অসংখ্য সেমিনার, কর্মশালা এবং প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন।  তিনি ওমেগা ইউকে এবং মুডিস এর সনদপ্রাপ্ত একজন ক্রেডিট প্রফেশনাল।  রফিকুল ইসলামের জন্ম ১৯৭০ সালের ২৪ শে মার্চ খুলনায়। ব্যক্তিজীবনে তিনি জেবুন্নেসা ইসলামের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ এবং  এক কন্যা আজনী এক পুত্র জাইফের গর্বিত পিতা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি